ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় শিশু ধর্ষণ. মামলা দায়েরের আধাঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
চকরিয়ায় ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক রোস্তম আলীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার সময় বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। রোস্তম আলী চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পূর্ব কাহারিয়াঘোনা এলাকার গোলাম আহমদের ছেলে। এর আগে রাত সাড়ে ৭টার দিকে ওই শিশুর মা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের আধাঘন্টার মধ্যে থানা পুলিশ ধর্ষক রোস্তত আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ওই শিশু স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী।

এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় বাবার করে দেওয়া বাজার নিয়ে ঘরে ফেরার পথে ধর্ষক রোস্তম আলী ওই শিশুকে একা পেয়ে রাস্তার পাশে একটি গাছ বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। কান্না করতে করতে বাড়িতে ফেরার পর ঘটনার বিস্তারিত মাকে জানায়। পরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।

শিশুর মা জানায়, এর আগেও ১০-২০ টাকা ও নাস্তার প্রলোভনে ফেলে ওই শিশুকে কয়েকবার ধর্ষণচেষ্টা করে।। আমাদের গ্রামের বাড়ি ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায়। আমরা এখানে ভাড়া বাসায় বসবাস করি।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম চকরিয়া নিউজকে জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে ধর্ষককে আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

পাঠকের মতামত: